শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

বিচ্ছেদ, অসুস্থতা পেছনে ফেলে মিথিলাকে নিয়ে সৃজিতের ঈদ

বিচ্ছেদ, অসুস্থতা পেছনে ফেলে মিথিলাকে নিয়ে সৃজিতের ঈদ

স্বদেশ ডেস্ক:

কিছুদিন আগে গুঞ্জন ওঠে সৃজিত-মিথিলার সংসার নাকি ভেঙেই যাচ্ছে। তাদের মধ্যে ঢুকে পড়েছেন তৃতীয় ব্যক্তি। যদিও সেসময় সেই গুঞ্জন অস্বীকার করেছিলেন মিথিলা। গুঞ্জন আমলে নেননি সৃজিতও। এদিকে আবার সম্প্রতি সৃজিতের অসুস্থতার খবরও ছড়িয়ে পড়ে। সৃজিত এক পোস্ট করে জানান, ‘আরোগ্য কামনার জন্য সকলকে ধন্যবাদ। চিকিৎসকরা জানিয়েছেন ফেসবুক, টুইটার অ্যাকাউন্টে একাধিক ব্লক থাকলেও আমার হৃদপিণ্ডে কোনও ব্লক নেই।’

কিন্তু বিচ্ছেদ, অসুস্থতা এসব গুঞ্জনকে বুড়ো আঙুল দেখিয়ে ঈদের আমেজে মেতেছেন দুজন। একটি রেস্তোরাঁয় বসে আছেন সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলা। তাদের সামনে সাজানো নানা পদের খাবার। অন্য একটি ছবিতে দেখা যায়, সৃজিতের পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন মিথিলা। আর এসব ছবির ক্যাপশনে সৃজিত লিখেছেন— ‘ঈদ ডিনার।’

ঈদের আগের দিন খবর ছড়িয়ে পড়ে অসুস্থ হয়ে পড়েছেন সৃজিত। এ নির্মাতা ফেসবুক পোস্টে লিখেন— ‘ভেবেছিলাম অন্য দিনের মতো আজও কাজে যাব। কিন্তু হৃদয় বদলে গোলো।’ মূলত, এই পোস্টের পরই অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে। তবে গতকাল ভক্তদের আশ্বস্ত করেন সৃজিত। জানান, অনেকটা ভালো আছেন।

মিথিলা পেশাগতভাবে চাকরিজীবি। চাকরির কারণে বছরের নানা সময় নানা দেশে তাকে অবস্থান করতে হয়। চাকরি-সংসার সামলে নিয়মিত অভিনয়ও করছেন। শ্বশুরবাড়ি কলকাতায় হওয়াতে সবকিছু সামলানো সহজ ব্যাপার নয়। তবে অন্য সব কাজকে ছুটি জানিয়ে শ্বশুরবাড়িতে মেয়ে আয়রাকে নিয়ে ঈদ উদযাপন করছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার পরিচয়। এরপর সব জল্পনার অবসান ঘটিয়ে ২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877